October 24, 2024, 12:28 am

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

ভূয়া এন.এস.আই পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের গোয়েন্দা জালে এক ব্যক্তি

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-১ এর ক্রাইম প্রিভেশন কোম্পানী-৩। শনিবার রাতে পূর্বাচল উপশহর এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক মোঃ হাফিজুর রহমান (৩৪), পশ্চিম পুরন্দপুর (মোল্যা ডাঙ্গা) মহেশপুর ঝিনাইদহ জেলার মোঃ আব্দুল হক এর ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে মোঃ হাফিজুর রহমান, পূর্বাচল উপশহর বাচ্চু মিয়া নামের এক ব্যক্তির ছেলের নামে ডিবি কার্যালয়ে মামলা আছে বলে তাকে জানায় এবং মামলার ভয় দেখিয়ে অর্থ দাবী করে এবং নুর হোসেন নামের আরেক ব্যক্তি জানান যে মোঃ হাফিজুর রহমান ইতোপূর্বে এনএসআই অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন ভয়ভিতী দেখিয়ে এলাকার লোক জন থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে তার পরিচয় জিজ্ঞাসা করলে সে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) এর সদস্য দাবি করে। তার কথায় সন্দেহ হলে র‌্যাবের গোয়েন্দা সদস্যগন তাকে চ্যালেঞ্জ করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কৃত ব্যাক্তি ঘটনার সত্যাতা স্বীকার করে।

পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান, ভুয়া এনএসআই সদস্য পরিচয়দানকারী মোঃ হাফিজুর রহমান’কে র‌্যাব ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করলে সে একই পরিচয় দেয় এবং তাকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) কার্যালয় হতে পূর্বাচল এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহের জন্য নিয়োজিত করা হয়েছে বলেও দাবি করে।

এ ব্যাপারে র‌্যাব-১, সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী, এনএসআইয়ের নারায়ণগঞ্জ জেলা শাখায় খবর নিয়ে জানতে পারে, মোঃ হাফিজুর রহমান নামে নারায়ণগঞ্জ এনএসআইয়ের কোনো সদস্য নেই। পরে এনএসআই থেকে বিষয়টি নিশ্চিত করলে তাকে আটক দেখানো হয়।পরবর্তীতে আটক ব্যাক্তিকে রুপগঞ্জ থানায় হস্থান্তর করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন